অদ্য ইং ১৮/০২/২০২২ তারিখ অনুমান সময় সকাল ৯.০০ নবাবগঞ্জ থানাধীন পুটিমারা ইউনিয়নের বুজরুক হরিনা গ্রামে শাড়ি কাপড়ের ছেঁড়া অংশ দিয়ে ফাঁস লাগানো অবস্থায় রনি বাবু(১৯) নামক একজন যুবকের লাশ তার নিজ বসতঘর হতে উদ্ধার করা হয়।

ভিকটিম নবাবগঞ্জ থানাধীন পুটিমারা ইউনিয়নের বুজরুক হরেনা গ্রামের মোঃ ফরিদুল ইসলামের ছেলে।জানা যায় যে,গত ইং ১৭/০২/২০২২ ইং তারিখ রাত্রি অনুমান ১০.৩০ ঘটিকার সময় রাতের খাবার শেষে ভিকটিম তার নিজ ঘরে ঘুমানোর জন্য যায়। অদ্য ইং ১৮/০২/২০২২ তারিখ সকাল অনুমান ৯.৩০ ঘটিকার সময় তার দরজা বন্ধ থাকায় তার পিতা ডাকাডাকি করে কিন্তু কোন সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। তখন তিনি ঘরের পেছনের জানালা দিয়ে দেখেন যে,তার ছেলে ঘরের বর্গার সহিত শাড়ি কাপড়ের ছেরা অংশ দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে।তখন আশেপাশের লোকজন সহ ভিকটিমের পিতা ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার ছেলেকে মৃত অবস্থায় দেখতে পান। ভিকটিমের পিতা নবাবগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানালে নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত পূর্বক ভিকটিমের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। ভিকটিমের মোবাইল ফোন চেক করে দেখা যায় অজ্ঞাতনামা মেয়ের সহিত সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে ম্যাসেজ দিয়ে আত্মহত্যা করেছে।

ভিকটিম আত্মহত্যা করে মৃত্যুবরণ করেছে বলে নিশ্চিত হওয়ায় এবং করো প্রতি ভিকটিমের পরিবারের কোনো সন্দেহ না থাকায় পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে ভিকটিমের অভিভাবকের আবেদনের ভিত্তিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়। অত্র ঘটনায় নবাবগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়।